• Saturday, 18 May 2024

তানোরে চুরির মোটরসাইকেল-সহ ২চোর গ্রেফতার

তানোরে চুরির মোটরসাইকেল-সহ ২চোর গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ায় স্ত্রী হত্যার অভিযুক্ত স্বামীকে পুঠিয়া বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৩টায় পুঠিয়া বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত অভিযুক্ত মোঃ মুরাদ আলী কারিগড় (৪০)। সে রাজশাহীর চারঘাট থানার তাতারপুর কারিগড়পাড়ার মৃত সাদেক আলী কারিগরের ছেলে।
শুক্রবার সন্ধায় এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মোঃ রফিকুল আলম।
তিনি জানান, অভিযুক্ত মোঃ মুরাদ আলী তার নিজ পিতাকে হত্যার দায়ে গত (১ ফেব্রæয়ারী ২০২২) গ্রেফতার হয়ে রাজশাহী কারাগারে ছিল। গত একমাস আগে সে জামিনে মুক্ত হয়ে বাড়িতে আসে। পরে সে তার স্ত্রী শিলা বেগমের পৌতৃকসূত্রে পাওয়া ১০ কাঠা জমি বিক্রি করে টাকা টাকার জন্য চাপ প্রয়োগ করে। কিন্তু শিলা বেগম সেই জমি বিক্রি করতে অসম্মতি জ্ঞাপন করে। এ নিয়ে মুরাদ আলী তার স্ত্রী শিলা বেগমকে প্রায় মারপিট করতো। এরইর ধারাবাহিকতায় চলতি মাসের (২৬ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১১টায় মুরাদ আলী তার স্ত্রী শিলা বেগমকে তাদের শয়নকক্ষে শ্বাসরোধ করে হত্যার পর লাশ বাড়ির আঙ্গিনার কলঘরে ফেলে পালিয়ে যায়।
এই হত্যাকান্ডের ঘটনায় মৃত শিলা বেগমের ভাই মোঃ দুলাল হোসেন বাদী হয়ে (২৭ সেপ্টেম্বর) রাজশাহীর চারঘাট থানায় একটি নারী ও শিশু নিযাতন দমন আইন, ২০০০ এর ১১(ক)/৩০ ধারায় একটি মামলা দায়ের করান।
মামলার পর গ্রেফতার এড়িয়ে পালিয়ে যেতে সক্ষম হয় পাশন্ড স্বামী মুরাদ আলী। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, অভিযুক্ত মুরাদ আলী কারিগর রাজশাহীর পুঠিয়া বাসস্ট্যান্ডের আশে-পাশে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোর রাত সাড়ে ৩টায় পুঠিয়া বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, ইতিপূর্বে পিতা সাদেক আলী কারিগরের মাথায় লাঠি দিয়ে আঘাত করে হত্যা করেছিলো অভিযুক্ত মুরাদ আলী। তার বিরুদ্ধে একটি হত্যা মামলা আদালতে চলমান।

Comment / Reply From

You May Also Like