• Wednesday, 24 July 2024

ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১৮

ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১৮

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৮ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আহত হয়েছে আরও অন্তত ১৯ জন। দেশটির উত্তর প্রদেশের লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়েতে ডাবল-ডেকার বাসের সঙ্গে দুধের ট্যাংকারের সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে।

বুধবার (১০ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, উত্তর প্রদেশের উন্নাওতে দুধবহনকারী ট্যাংকারের সাথে ডাবল-ডেকার বাসের সংঘর্ষে কমপক্ষে ১৮ জন নিহত এবং আরও ১৯ জন আহত হয়েছেন। দুর্ঘটনায় নিহতদের মধ্যে তিন নারী ও এক শিশু রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, বাসটি বিহার রাজ্যের সীতামারহি থেকে দিল্লির দিকে যাচ্ছিল। ভোরের দিকে লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়েতে বেহতা মুজাওয়ার এলাকায় এসে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং সেখানে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। আহতদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে সংবাদমাধ্যম।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই দুর্ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন এবং আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন বলে তার অফিস জানিয়েছে।

প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, বাস চালকের ঘুমিয়ে পড়ার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার সঠিক কারণ খতিয়ে দেখা হচ্ছে এবং নিহত ও আহতদের পরিচয় জানার চেষ্টা চলছে।

Comment / Reply From