• Wednesday, 24 July 2024

শাকিবের কারণেই ইকবালকে এড়িয়ে চলেন বুবলী

শাকিবের কারণেই ইকবালকে এড়িয়ে চলেন বুবলী

সময়টা ভালো যাচ্ছে না চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর। শাকিব ছাড়া বুবলী এ পর্যন্ত যতগুলো সিনেমা করেছেন দু-একটা ব্যতীত বাকিগুলো থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন দর্শক। টানা কয়েক ঈদেই তার অভিনীত সিনেমা মুক্তি পাওয়ায় দারুণ ফর্মে ছিলেন এ নায়িকা। কিন্তু তাতেও সিনেমাগুলো প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারেনি।

সম্প্রতি পরপর দুই সিনেমা থেকে বাদ পড়েছেন নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। প্রথমে পরিচালক ও প্রযোজক ইকবালের ‘বিট্রে’ থেকে বাদ পড়ার পরে জসিম উদ্দিন জাকিরের ‘মায়া-দ্য লাভ ২’ থেকেও বাদ পড়েন তিনি।

এবার ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘রিভেঞ্জ’ থেকে সাফল্য না মেলায় ছবির নায়িকা বুবলীর থেকে মুখ ফিরিয়ে নেন ছবির পরিচালক মো. ইকবাল। এমনকি ‘রিভেঞ্জ’ ছবির প্রচারণায় বুবলীকে খুব একটা সক্রিয় দেখা যায়নি বলে অভিযোগ পরিচালকের। তার দাবি, নায়িকার স্বামী শাকিব খানের ‘তুফান’ ছবি মুক্তির কারণে বুবলী ‘রিভেঞ্জ’ ছবির প্রচারণায় ছিলেন না।

এদিকে বুবলি জানিয়েছেন, বিভিন্ন গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ‘রিভেঞ্জ’ ছবি নিয়ে কথা বলেছেন তিনি।


বুবলির উদ্দেশ্যে পরিচালকের দেওয়া স্বামী তুলে এমন অপবাদের প্রেক্ষিতে সম্প্রতি গণমাধ্যমে মুখ খুলেছেন বুবলি। চিত্রনায়িকার কথায়, কোথায় প্রচারণায় থাকলাম না। এখানে ‘তুফান’ এলো কোত্থেকে।

বুবলি বলেন, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন-তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।

এদিকে ‘বিট্রে’ ছবি থেকে বাদ পড়ার বিষয়েও মুখ খুলেছেন বুবলী। ‘বিট্রে’ থেকে নিজেই সরে এসেছেন বলে জানান তিনি। নায়িকার কথায়, যেদিন থেকে দেখেছি, শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করেছেন, তখন থেকেই আমি তাকে এড়িয়ে চলি। এরপর ইকবাল ভাই আমাকে নিয়েও বেফাঁস কথা বলা শুরু করলেন। এসব পরিস্থিতির আগেই “রিভেঞ্জ” ও “বিট্রে” সিনেমার শ্যুটিং শুরু হয়, যার কারণে পেশাগত জায়গা থেকে কাজগুলো শেষ করেছি।

এদিকে ‘মায়া দ্য লাভ ২’ ছবি থেকে বাদ পড়ার বিষয়ে বুবলীর মন্তব্য এমন, এই ছবিতে চুক্তিবদ্ধই যেখানে হইনি, সেখানে তো বাদ পড়ার কিছুই নেই।

প্রসঙ্গত, এ বছর রোজার ঈদে মুক্তি পেয়েছিল বুবলি অভিনীত ‘মায়া—দ্য লাভ’। তবে সিনেমাটি শেষ করতে অনেক কাঠখড় পোড়াতে হয় নির্মাতাকে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান। এরপর গেলো কোরবানির ঈদে মুক্তিও পাওয়া ছবি রিভেঞ্জ-এ নায়ক জিয়াউল রোশানের সঙ্গে জুটি বাঁধেন শবনম বুবলী। সুনান মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, সীমান্তসহ অনেকে।

Comment / Reply From