ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৭:৪৮
বাংলা বাংলা English English

মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মিমের বিয়ে থেকে ফিরে একাধিক তারকার করোনা শনাক্ত


ঢালিউড অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বেশ জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে গত ৪ জানুয়ারি সেরেছেন বিয়ের পর্ব। এরপর মঙ্গলবার (১১ জানুয়ারি) স্বামী সনি পোদ্দারের সঙ্গে উড়াল দেওয়ার কথা ছিল মিমের। কিন্তু সনি করোনা পজিটিভ হওয়ায় বাতিল করতে হয়েছে সব আয়োজন।

মিম-সনির বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনে দুই পরিবারের সদস্য ও শোবিজের অনেক তারকা। নানা আয়োজন ও আনন্দ উৎসবে দিনটি কেটেছে সবার।

পরে সেই আনন্দ এখন রূপ নেয় করোনা আতঙ্কে। সেই আতঙ্কই এবার সত্যি হলো।

মিমের বিয়েতে অংশ নেওয়া বেশ কয়েকজন তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। তারা হলেন অভিনেতা সজল, ফারিয়া শাহরিন, মিলা হোসেন ও পরিচালক মাবরুর রশিদ বান্নাহ।

লাক্স তারকা ফারিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়ে একটি পোস্ট দিয়েছেন। ফারিয়া বলেন, প্লিজ, সবাই পাবলিক গ্যাদারিংয়ে যাওয়া বন্ধ করেন। মাস্ক পরেন, আমার মতো ওভার কনফিডেন্ট হয়ে যাইয়েন না যে আপনি করোনার চেয়ে বেশি পাওয়ারফুল, তাইলে কিন্তু শেষ। প্লিজ প্লিজ প্লিজ, দরকার ছাড়া কেউ ঘর থেকে বের হইয়েন না। বিয়ের মৌসুম বুঝলাম, তাই বলে বিয়ে খাইতে গিয়ে মইরেন না। আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ কষ্ট যাতে না পায়, তাই অনুরোধ করছি। এইবারের করোনা খুব দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, বাচ্চাকাচ্চাদের কথা ভেবে নিরাপদে থাকেন।

এরআগে সংবাদমাধ্যমকে মিম বলেন, বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ মানুষের ঠান্ডাজনিত সমস্যা দেখা দেয়। সবারই করোনা পরীক্ষা করানো হয়। কারও পজিটিভ এসেছে, কারও আসেনি। আমার ছোট বোনের নেগেটিভ এসেছে, সে কানাডা চলে গেছে। কিন্তু সনি ও বাবার পজিটিভ এসেছে।

গত ১০ নভেম্বর জন্মদিনে বাগদান সারেন মিম। তার স্বামী সনি পোদ্দার একজন ব্যাংকার। ছয় বছর পরিচয়ের পর পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে ৪ জানুয়ারি। মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে।