ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৬:২৫
বাংলা বাংলা English English

মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

‘বিএনপি কখনই রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না’


বিএনপির বাংলাদেশে কোনো লম্ফ ঝম্ফ করে লাভ নেই বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

তিনি বলেছেন, বিএনপি কখনই আর বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না। বাংলাদেশের মানুষ আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকেই রাষ্ট্র ক্ষমতায় আনবে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ৯টায় টাঙ্গাইলের সখিপুরের হাজী শরীয়তউল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজে সখিপুর থানা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এসব কথা বলেন এনামুল হক শামীম।

তিনি আরও বলেন, পঞ্চম বারের মতো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই দেশের মানুষ প্রধানমন্ত্রী বানাবে। কারণ প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় মানবতার সেবা নিয়ে মানুষের পাশে রয়েছেন। আর বিএনপি জনবিচ্ছিন্ন রয়েছে।

বর্ধিত সভায় দলীয় নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দলের স্বার্থে, দেশের স্বার্থে এবং মানুষের স্বার্থে কাজ করার আহ্বান জানান উপমন্ত্রী।

এর আগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্দকৃত মানবিক সহায়তা থেকে ঘর নির্মাণে দরিদ্র ও গৃহহীন ৫০টি পরিবারের মাঝে প্রত্যেককে নগদ ৬ হাজার টাকা ও ২ বান্ডিল করে ঢেউটিন বিতরণ করেন পানি সম্পদ উপমন্ত্রী।

নগদ টাকা ও ঢেউটিন বিতরণকালে উপমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর আল নাসিফ প্রমুখ।