ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৮:২১
বাংলা বাংলা English English

মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে টস জিতে ব্যাটিংয়ে উইন্ডিজ ও শ্রীলঙ্কা


শুরু হয়েছে অনূর্ধ্ব-১৯ ওয়ানডে বিশ্বকাপ। শুক্রবার (১৪ জানুয়ারি) থেকে মাঠে গড়িয়েছে খেলা। প্রথম দিনই অনুষ্ঠিত হচ্ছে দুটি ম্যাচ।

গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে এক ম্যাচে অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। জর্জটাউনের এভারেস্ট ক্রিকেট স্টেডিয়ামে আরেক ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল।

ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব-১৯ একাদশ

ম্যাথুউ নান্দু, শাকারে প্যারিস, টেডি বিশপ, রিভালদো ক্লার্ক, আকিম অগাস্টো, জিওভোন্তে দেপেইজা, অ্যাডারসন মাহাসে, জন লেইন, ম্যাককিনি ক্লার্ক, শিভা শঙ্কর ও ওনাজে আমরি।

অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ একাদশ
তেগু উইলি, কোরে মিলার, আইসাক হ্যাগিন্স, কোপার কনোলি, নিভেথান রাধাকৃষ্ণ, ক্যাম্পবেল, এইডেন কাহিল, তোবিয়াস স্নেল, উইলিয়াম সালজম্যান, টম হোয়াইটনে ও হারকিরাত বাজওয়া।

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ একাদশ
চামিন্দা ভিক্রমাসিংহে, শেভন ডানিয়েল, সাদিসা রাজাপাকসা, রাভীন ডি সিলভা, পাওয়ান পাথিরাজা, রানুদা সমারত্নে, দুনিত ভেলালাগে, ওয়ানুজা সাহান, ইয়াসিরু রদ্রিগো, সাকুনা লিয়ানাগে ও মাথীসা পাথিরানা।

স্কটল্যান্ড অনূর্ধ্ব-১৯ একাদশ
চার্লি টিয়ার, অলিভার ডেভিডসন, স্যামুয়েল এলস্টোন, তোমাস ম্যাকিনটস, জ্যাক জারভিস, রাফায় খান, লিলি রবার্টসন, চার্লি পীট, জ্যামি কেয়ার্নস, ক্রিস্টোফার কোল ও সিয়ান ফিসার।