ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৮:০০
বাংলা বাংলা English English

মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে বাক-প্রতিবন্ধী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার


রাজশাহী সিটি  করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড চৌধুরী পাড়া এলাকায় এক বাক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুর দুইটার সময় তার নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। মৃত যুবক সাইফুল (২২)। বাবা মৃত সাইফুল কামাল হোসেন তার গ্রামের বাড়ি গাইবান্দা জেলায়। তিনি দীর্ঘদিন যাবত রাজশাহীতে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন ও ভাংড়ির ব্যাবসা করতেন।

মৃত ব্যক্তির পরিবারের সাথে কথা বলে জানা যায়, তার পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করলে দরজা বন্ধ পায়। এ সময় দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে লাশ উদ্ধার করা হয়। মৃত সাইফুলের মামা জানায়, সাইফুল একজন বাক প্রতিবন্ধী  ছিল। তার সাথে কারো কোন শত্রুতা নেই। আমরা কেউ বুঝতে পারছিনা সাইফুল এমনটা কেন করলো! বিষয়টি পুলিশকে জানালে চন্দ্রিমা থানার পুলিশ ঘটনাস্থালে গিয়ে লাশ থানায় নিয়ে যায়। মৃত সাইফুলের মা কাঁদতে কাঁদতে জানায়, আমার ছেলে একজন প্রতিবন্ধী।

আমাদের জানা মতে, তার কোন শত্রু নেই। সে কেন এমন করলো বুঝতে পারছি না। ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন জানায়, মৃত সাইফুলের দাফনকার্যসহ সকল বিষটি আর্থিক সহায়তা করবো। মেডিকেলে গিয়ে যদি কোন সমস্যা হয় যতো রাত হোক না কেন আমাকে ফোন দিবেন প্রয়োজনে আমি চলে আসবো। চন্দ্রিমা থামার অফিসার্স ইনচার্য (ওসি) ইমরান জানায়, ঘটনাটি ঘটার পরে পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে এসেছে। পরে রাজশাহী মেডিকেল হাসপাতালের মর্গ পাঠানো হয়েছে ।