ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৭:৫৯
বাংলা বাংলা English English

মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ঝাউবনে ১২ কোটি টাকার ‘আইস’ ফেলে পালাল পাচারকারী


কক্সবাজারের টেকনাফে আড়াই কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে কোস্টগার্ড।

শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের দরগাহ পাড়ায় এ অভিযান চালানো হয়। তবে অভিযানের সময় পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

কোস্টগার্ডের টেকনাফ স্টেশনের ইনচার্জ (স্টেশন কমান্ডার) লেফটেন্যান্ট নাঈম উল হক সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার নাঈম বলেন, শুক্রবার ভোরে মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ সদর ইউনিয়নের দরগাহ পাড়ায় মাদকের বড় একটি চালান পাচারের খবরে কোস্টগার্ডের একটি দল অভিযান চালায়। একপর্যায়ে সাগর পাড় দিয়ে ঝাউবনের দিকে একটি ব্যাগ হাতে সন্দেহজনক এক ব্যক্তিকে আসতে দেখে কোস্টগার্ড সদস্যরা থামার জন্য নির্দেশ দেন। এতে লোকটি হাতে থাকা ব্যাগটি ঝাউবনে ফেলে দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

কোস্টগার্ড সদস্যরা ধাওয়া দিলেও লোকটিকে আটক করা সম্ভব হয়নি। পরে ওই ব্যক্তির ফেলে যাওয়া ব্যাগটি উদ্ধার করা হয়। ব্যাগটি খুলে পাওয়া যায় ২ কেজি ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস। উদ্ধার করা মাদকের আনুমানিক মূল্য ১২ কোটি ৫০ লাখ টাকা।

কোস্টগার্ডের এ স্টেশন কমান্ডার বলেন, উদ্ধার মাদকের চালান পাচারের সঙ্গে জড়িত শনাক্ত এবং গ্রেপ্তারে কোস্টগার্ড অভিযান অব্যাহত রেখেছে।

উদ্ধার করা ক্রিস্টাল মেথ আইসগুলো টেকনাফ থানায় হস্তান্তর করে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান লে. কমাডার নাঈম উল হক।