ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৮:২০
বাংলা বাংলা English English

মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

খুলনার শিরোমনি বাজার বনিক সমিতির নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত


খুলনার শিরোমনি বাজার বনিক সমিতির নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। গতকাল বৃহস্পতিবার রাত ৮ টায় শিরোমনি বাজার বাংলাদেশ আওয়ামী লীগ অফিস সম্মুখে বাজার কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই শিরোমনি বাজার জামে মসজিদের মোয়াজ্জেম মোহাম্মদ শরিফুল ইসলাম পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন। মোহাম্মদ জাকির হোসেনের সঞ্চালনায় এবং সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব শেখ আকতার হোসেন সভাপতি শিরোমনি বাজার বণিক সমিতি।

শিরোমনি বাজার বণিক সমিতির পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদের কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব শেখ আকরাম হোসেন চেয়ারম্যান ফুলতলা উপজেলা পরিষদ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগ লিয়াকত আলী সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা মহানগর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম চেয়ারম্যান ১ নং আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদ, আরো উপস্থিত ছিলেন প্রবীর কুমার বিশ্বাস ওসি খানজাহান আলী থানা, বীর মুক্তিযোদ্ধা স ম রেজওয়ান আলী। এসময়ে আরো উপস্থিত ছিলেন, গোলাম কিবরিয়া মিন্টু, ঠিকাদার ইবাদত হোসেন ও আরো অনেকে।

পরিচিতি সভায় প্রধান অতিথি বলেন, সকল জল্পনার অবসান ঘটিয়ে পরিশেষে সরকারিভাবে নিবন্ধিত শিরোমনি বাজার বণিক সমিতির একটি পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে এবং নবগঠিত শিরোমনি বাজার বণিক সমিতির সকলকে ফুলের মালা দিয়ে বরণ করেন। তিনি আরো বলেন, আপনারা জানেন এবং বিগত দিনে দেখেছেন কথিত শিরোমনি বাজার বণিক সমিতির একটি কুচক্র দীর্ঘদিন বাজারকে শোষণ করে আসছিলো। আমরা তাদেরকে প্রতিহত করে নতুন করে ঢেলে সাজিয়ে আজকের এই পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে সক্ষম হয়েছি যা, আগামী এক বছর যার মেয়াদ থাকবে। আপনাদের আরো জানিয়ে রাখি শিরোমনি বাজারের ময়লা অপসারণের জন্য প্রতি দুই অন্তর সিটি কর্পোরেশন থেকে গাড়ি এসে ময়লা নিয়ে যাবে। পাবলিক টয়লেট গুলোকে সম্পূর্ণ টাইলস করা হবে এবং পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য লোকবল নিয়োগ করা হবে। সরকারি খরচে সাবমারসিবল ডিপ টিউবওয়েল বসানো হবে এবং পানি ধরে রাখার জন্য বড় ট্যাংকি করা হবে এবং এখান থেকে বাজারের সব জায়গাতে সরবরাহ করা হবে। পরিশেষে শিরোমণি বাজার ফুলতলা উপজেলা রোল মডেল হিসেবে পরিচিতি পাবে সেই আশাই ব্যক্ত করেন।