ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৮:০৩
বাংলা বাংলা English English

মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পীরগঞ্জে স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নিজ অর্থায়নে কম্বল বিতরণ –


“এসো দূর করি শীতার্ত মানুষের কষ্টের কালো রাত,তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত”
এই শ্লোগানকে সামনে নিয়ে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার “বাবনপুর স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন”
নামে একটি সমাজিক সংগঠন এর পক্ষ থেকে আজ ১২ জানুয়ারি ২০২২ইং (বুধবার) সকাল ১০ ঘটিকার সময় উপজেলার বাবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কম্বল বিতরন সম্পুর্ন করেছে।

এ সময় উপস্থিত ছিলেন – সংগঠনটির সভাপতি মুহাম্মদ মাহাদী হাসান, সাধারন সম্পাদক শারিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক বায়েজিদ বোস্তামী,সাংগাঠনিক সম্পাদক আইনুল হক, প্রচার সম্পাদক নুর আলম, কোষাধ্যক্ষ শাহনুর আলম সহ অন্যন্য শিক্ষানুরাগী ও সদস্যবৃন্দরা।
এ সময় সংগঠনটির সভাপতি মুহাম্মদ মাহাদী হাসান বলেনঃ-

আমি গত জানুয়ারি-২০২০ইং সাল থেকে “স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন” নামে সংগঠন টি পরিচালনা করে আসছি এবং আমরা আমাদের সদস্যবৃন্দুদের নিজস্ব অর্থায়নে এ শীতের সময় গরীব শীতার্ত মানুষের মাঝে দ্বিতীয় বারের মতো ৪০০ জন কে কম্বল ও মাস্ক বিতরণ করেছি। তাছাড়া সামনে অসহায় পরিবারদের নিয়ে বড় কিছু করার স্বপ্ন আছে।
তিনি আরও বলেন –
যদি কোন বৃত্তবান ব্যাক্তি বা সরকারি অনুদান পাই তবে আরো দ্রুত সময়ে সামনে এগিয়ে যাবে আমাদের স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন নামে সংগঠন টি। সংগঠনটির মুল লক্ষ কি এ বিষয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম কে প্রশ্ন করলে তিনি আরডিসি কে বলেন –

আমাদের সংগঠন মুল লক্ষ গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়ানো পাশাপাশি ছাত্র’রা যাতে মাদকাসক্ত না হয় সে দিকটা নিয়ে কাজ করা। এই ভাবে মানবতার কাজে নিয়োজিত থাকার জন্য সংগঠনটির সদস্যগন দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেছেন।
উল্লেখ্যঃ-অসহায় মানুষের মাঝে সংগঠন টি গত ঈদে পোশাক ও করোনাকালীন সময়ে শাবান, মাস্ক বিতরণ করেছেন।