ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৬:৩৫
বাংলা বাংলা English English

মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ওয়াটারএইডে নবীনদের চাকরি, বেতন ৩০ হাজার


আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ ‘ইয়াং প্রফেশনাল’ প্রোগ্রামে নবীনদের নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এতে সদ্য বিশ্ববিদ্যালয় পাস করেছেন এমন প্রার্থীরা আবেদন করতে পারবেন। অর্থাৎ ২০২২ সালের জানুয়ারিতে যাদের বয়স সর্বোচ্চ ২৬ বছর শুধু তারাই এ পদে আবেদন করতে পারবেন।

এ জন্য আগ্রহী প্রার্থীদের ওয়াটারএইডের বাংলাদেশ অফিসে আবেদনপত্র পাঠাতে হবে। চাকরির অভিজ্ঞতা নেই এমন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনের শেষ সময় ২৩ ডিসেম্বর।

বিজ্ঞপ্তিতে পদসংখ্যা নির্ধারিত করে দেওয়া হয়নি। আর শিক্ষাগত যোগ্যতা হিসেবে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান/ফিন্যান্সে স্নাতকোত্তর/এমবিএ থাকতে হবে। এক্ষেত্রে বিশ্ববিদ্যালয় পর্যায়ে সিজিপিএ কমপক্ষে ৩.০০ এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে জিপিএ কমপক্ষে ৪.০০ থাকতে হবে।

এ ছাড়া অতিরিক্ত যোগ্যতা হিসেবে বাংলা ও ইংরেজিতে পারদর্শী হওয়ার কথা বলা হয়েছে। থাকতে হবে ভ্রমণের মানসিকতা। জানতে হবে এমএস অফিসসহ কম্পিউটার পরিচালনা।

 

এই পদে যেসব প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে তাদের বেতন হবে ৩০ থেকে ৩৫ হাজার টাকা এবং সপ্তাহে ছুটি দুই দিন। বাকি পাঁচ দিনে ৩৭ দশমিক ৫ ঘণ্টা কাজ করতে হবে। এ ছাড়া রয়েছে মাসিক মুঠোফোন বিল ও উৎসব বোনাস।
চাকরির ধরন হবে চুক্তিভিত্তিক। কর্মস্থল হবে ঢাকা।

যেভাবে আবেদন: কভার লেটার ও পাসপোর্ট সাইজ ছবিসহ জীবনবৃত্তান্ত ওয়াটারএইডের বাংলাদেশ অফিসে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম লিখতে হবে।

দ্য হেড অব পিপল অ্যান্ড অরগানাইজেশনাল ডেভেলপমেন্ট, হাউস–৯৭ /বি, রোড–২৫, ব্লক–এ, বনানী, ঢাকা ১২১৩- এই ঠিকানায় আবেদন পাঠাতে হবে।