ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৭:৪৫
বাংলা বাংলা English English

মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহী নগরে এসআই স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী!


বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে রাজশাহী নগরের সাগরপাড়া এলাকাস্থ ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগীর নাম ইফতেখার আল-আমিন। তিনি রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার মালোপাড়া পুলিশ
ফাঁড়ির ইনচার্জ এসআই হিসেবে কর্মরত। ঘটনার পরই তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর স্ত্রী রূপসী দেওয়ানকে আটক করে পুলিশ হেফাজতে নিয়েছে ।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, বিকেলে এসআই ইফতেখার আল-আমিন ভাড়া বাসায় ঘুমিয়ে ছিলেন। পারিবারিক কলহের জেরে তাঁর স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে তাঁর পুরুষাঙ্গ কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে। সেখান থেকে তাকে নেয়া হয় হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে। রোগীর অবস্থার অবনতি হলে অপারেশন থিয়েটারে পাঠানো হয়। এসময় ওসি আরও জানান, রূপসী দেওয়ান তার স্বামীর পুরুষাঙ্গ কেটে নেয়ার কথা স্বীকার করেছেন এবং বাসার ময়লার ঝুড়ি থেকে সেটি তিনি বেরও করে দেন! রূপসীর দেওয়ানের দাবী, তাঁর স্বামীর একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক রয়েছে।

সেই ক্ষোভ থেকে তিনি এ ঘটনা ঘটিয়েছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২নং ওয়ার্ডে কর্মরত চিকিৎসক ড. আহমেদ উল্লাহ জানান, এসআই ইফতেখারের পুরুষাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। আর এ জন্য অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। রোগীর অবস্থার বেশি অবনতি হলে, তাই তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়। যে কারণে রাত ৮টার দিকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় হাসপাতালের এ্যাম্বুলেন্স। আটককৃত রূপসীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে, এবং প্রচলিত আইনেই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান, ওসি নিবারণ চন্দ্র বর্মণ।