ঢাকা, শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরি, রাত ৪:২৪
বাংলা বাংলা English English

পাথরঘাটায় ইউপি সদস্যের তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী

বরগুনা প্রতিনিধি।।
বরগুনার পাথরঘাটা উপজেলার ১ নং রায়হানপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য তারেক এর তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী। তারেক লেমুয়া গ্ৰামের মৃত মানিক তালুকদারের ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে,গত বুধবার (৩ জুলাই)সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটের সময় কাকচিড়া নৌপুলিশ ফাঁড়ীর সামনে একটি অটো রিক্সা চালককে অকত্য ভাষায় গালিগালাজ ও মারধরের চেষ্টা করে এ সময় মো. রাজু নামের একজন ব্যক্তি রায়হানপুর ৭ নং ওয়ার্ডের বাসিন্দা বাধা দেওয়ায় তাকে ডিজিটাল হকস্টিক দিয়ে মারধরের অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী রাজু জানিয়েছেন তারেক একের পর এক ডিজিটাল হকিস্টিক দিয়ে মানুষকে হয়রানি করে এ বিষয়টি পাথরঘাটা উপজেলা ইউওনো মহোদয়কে লিখিত অভিযোগ দেয় বিষয়টি সুষ্ট তদন্ত করে ব্যবস্থা নিবে । কিছুদিন আগে এক মসজিদের ইমামকে প্রকাশ্যে লাঞ্ছিত ও মারধর করে এ বিষয়টি ইউওনো মহোদয়কে লিখিত অভিযোগ দেওয়া হয়। এ বিষয়ে কোন সুষ্ঠু প্রতিকার পাওয়া যায়নি। এমন কি তার চরিত্র খারাপের কারনে তার নিজের স্ত্রী এক ছেলে এক মেয়ে নিয়ে বাবার বাড়ি চলে যায় এ বিষয়, ও ইউওনো মহোদয় অবগত আছেন।সে একের পর এক অন্যয় করে মানুষের পা ধরে একের পর এক ছাড় পেয়ে যায়। তাই এই জুলুম কারী পা-চাটা মেম্বরের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য আমরা সাধারণ মানুষ হতাশাগ্রস্ত। তাই পুলিশ  প্রশাসনকে দৃষ্টি আকর্ষণ করছি এ-ই অত্যচারি মেম্বররের হাত থেকে আমাদের রক্ষা করুন।
এবিষয়ে ইউপি সদস্য মঈনুল ইসলাম তারেকের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি