ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪৩ হিজরি, দুপুর ১২:০৬
বাংলা বাংলা English English

আওয়ামীলীগের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীকে পিটিয়ে হত্যার চেষ্টা

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় আসন্ন দিলপাশার ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীকে পিটিয়ে হত্যার
চেষ্টা করা হয়েছে। হত্যাচেষ্টার শিকার ওই প্রার্থীর নাম মাসুদ রানা (৩৮)। এই হত্যাচেষ্টা করার অভিযোগ উঠেছে তার প্রতিপক্ষ বর্তমান সংশ্লিষ্ট ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য আনোয়ার সরদার ও তার ছেলে বাবুর বিরুদ্ধে। গতকাল সোমবার রাত ১০টার দিকে ওই হত্যাচেষ্টার ঘটনা ঘটে।

আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মাসুদ রানার ছোট ভাই আল আমিন জানান, নিজ গ্রাম মাগুরাতে গত রোববার অনুষ্ঠিত নৌকাবাইচ প্রতিযোগিতা কেন্দ্র করে ইউপি সদস্য আনোয়ার সরদারের ছেলে লিখন বাবুর সঙ্গে ভাই মাসুদ রানার সমর্থকদের হাতাহাতি হয়। সেই হাতাহাতির জেরে সোমবার রাত ১০টার দিকে ইউনিয়নের পুঁইবিল বাজারে গণসংযোগের সময় মাসুদ রানাকে বুলু সরদার, আসাদ সরদার, আবু হোসেনসহ অজ্ঞাত ১০-১২ জনের একটি দল অতর্কিত হামালা চালায়।

ভাইয়ের অবস্থা গুরুতর হওয়ায় তাকে নিয়ে রাজশাহী যাচ্ছি বলে জানান আল আমিন। অভিযোগের বিষয়ে কথা বলতে ইউপি সদস্য আনোয়ার সরদারের মোবাইল ফোনে কল করলে বন্ধ পাওয়া যায়। ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়সাল বিন আহসান জানান, এলাকাবাসীর মাধ্যমে বিষয়টি জেনে সংশ্লিষ্ট বিট পুলিশিং কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো
হয়েছে। তিনি ফিরলে বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সংশ্লিষ্ট বিট পুলিশ কর্মকর্তা এনামুল হক ঘটনার সত্যতা
নিশ্চিত করছেন।