ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪৩ হিজরি, দুপুর ১২:৫৮
বাংলা বাংলা English English

আদালতে হাজিরা দেবেন চিত্রনায়িকা পরীমনি

বনানী থানায় দায়ের করা মাদক মামলা জামিনে আছেন চিত্রনায়িকা পরীমনি। গ্রেপ্তারের ২৭দিন পর উচ্চ আদালতের হস্তক্ষেপে জামিন পেয়েছেন তিনি। ৫০ হাজার টাকা মুচলেকায় জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি।

পুলিশের রিপোর্ট দেওয়ার আগ পর্যন্ত জামিনে থাকবেন তিনি। শুনানি শেষে মঙ্গলবার (৩১ আগস্ট) এ আদেশ দিয়েছেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

জামিনে থাকা পরীমনি বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দেবেন। বুধবার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজিরার দিন ধার্য করা হয়েছে। সকাল সাড়ে দশটার মধ্যে আদালতে হাজির হবেন এ নায়িকা। বিষয়টি নিশ্চিত করেছেন পরীমনির আইনজীবী মুজিবুর রহমান।

হাজিরা দেওয়ার বিষয়টি সময় নিউজকে নিশ্চিত করেছেন পরীমনি নিজেও।

গেল বুধবার (৪ আগস্ট) সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে মাদকদ্রব্য উদ্ধার করা হয় এ নায়িকার বাসা থেকে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদের মাদক সম্পৃক্ততার কথা স্বীকার করেন পরীমনি। পরে ৫ আগস্ট তার নামে রাজধানীর বনানী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হয়েছেন পরীমনি। এর আগে সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে পরীমনিকে হস্তান্তর করে কাশিমপুর কারা কর্তৃপক্ষ। সকাল ৯টা ৩৭ মিনিটের দিকে কারাগার থেকে বের হন এ নায়িকা। এ সময় কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন।