ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪৩ হিজরি, দুপুর ১২:৪৭
বাংলা বাংলা English English

কিশোরগঞ্জে দৈনিক আলোড়ন পত্রিকার জেলা ও উপজেলা প্রতিনিধিদের সাথে প্রকাশকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভিন্ন কিছু সংবাদের আয়োজন নিয়ে নতুনধারার জাতীয় পত্রিকা দৈনিক আলোড়ন আগামী ১লা অক্টোবর থেকে সারাদেশে একযোগে পাঠকদের হাতে তুলে দিতে আত্মপ্রকাশ করতে যাচ্ছে। ইতোমধ্যে দেশের সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ করার কাজ সম্পন্ন করেছে দৈনিক আলোড়ন কর্তৃপক্ষ। ধাপে ধাপে দেশের প্রতিটি জেলা ও উপজেলা প্রতিনিধিদের নিকট স্ব শরীরে উপস্থিত হয়ে প্রতিনিধিদের খোঁজ খবর নেওয়ার পাশাপাশি মতবিনিময় সবা করে বেড়াচ্ছেন পত্রিকার প্রকাশক ও সম্পাদকসহ উর্ধতন কর্তৃপক্ষ। এরই অংশ হিসেবে কিশোরগঞ্জে দৈনিক আলোড়ন পত্রিকার জেলা ও উপজেলা প্রতিনিধিদের সাথে প্রকাশকের মতবিনিময় সভা অনিুষ্ঠিত হয়।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলা শহরের গাইটাল (শিক্ষক পল্লী) সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কার্যালয়ে কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক পুনুরুত্থান পত্রিকার প্রতিনিধি মো. আহসান উল্লাহ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক আলোড়ন পত্রিকার প্রকাশক সিরাজুল মনির।

দৈনিক আলোড়ন পত্রিকার কিশেরাগঞ্জ জেলা প্রতিনিধি মো. মোবারক হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ফজলে করিম মো. নাজমুজ্জামান ও সাংবাদিক মো. আব্দুর রব।

অনুষ্ঠানের শুরুতে কিশোরগঞ্জ জেলা ও উপজেলা প্রতিনিধিদের পক্ষ থেকে দৈনিক আলোড়ন পত্রিকার প্রকাশককে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক আলোড়ন পত্রিকার নিকলী উপজেলা প্রতিনিধি হিমেল আহমেদ, করিমগঞ্জ উপজেলা প্রতিনিধি হাবিবুর রহমান বিপ্লব, হোসেনপুর উপজেলা প্রতিনিধি এস এম রিফাত, তাড়াইল উপজেলা প্রতিনিধি মুকরামিন খাঁন, কটিয়াদি উপজেলা প্রতিনিধি সিদ্দিক মিয়া, বাজিতপুর উপজেলা প্রতিনিধি খসরু মিয়া, কুলিয়ারচর উপজেলা প্রতিনিধি মুহাম্মদ কাইসার হামিদ ও ভৈরব উপজেলা প্রতিনিধি মো. খাইরুল ইসলাম ভূঁইয়া।

মতবিনিময় সভায় প্রধান অতিথি দৈনিক আলোড়ন পত্রিকার প্রকাশক সিরাজুল মনির বলেন, আমরা প্রথম গণমাধ্যম হতে চাইনা, আমরা ভাল মানের গণমাধ্যম হতে চাই। ১ অক্টোবর ২০ পৃষ্ঠার নতুনধারার জাতীয় পত্রিকা “দৈনিক আলোড়ন’ আত্বপ্রকাশ করতে যাচ্ছে। ইতিমধ্যে আমরা সারাদেশে ব্যাপক সাড়া পাচ্ছি। সিক্স সিজন গ্রুপ ইউকের ব্যবস্থাপনায় সৌমিত্র চক্রবর্তী’র সম্পাদনায় পত্রিকাটি আগামী ১ অক্টোবর থেকে বাজারে আসছে। আমাদের সকল প্রতিনিধিদের কথা বিবেচনা করে তাদের মাঝে বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করা হবে। সকলের সহযোগিতায় দৈনিক আলোড়ন এগিয়ে যাবে ইনশাল্লাহ।

এসময় তিনি দেশবাসীকে উদ্দেশ্য করে আরো বলেন, আমরা দেশ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, নারী সমাজের অশ্লীলতার বিরুদ্ধে, গণতন্ত্র রক্ষায় পরিশ্রমে আগ্রহী, সঠিক তথ্য উপস্থাপনে দ্বায়বদ্ধ, যুব সমাজে আলোর পথ দেখাতে সহায়ক, জনসংযোগ রক্ষা করতে দায়বদ্ধ, মার্জিত আচার-আচরণ পরিবেশনে দায়বদ্ধ, দেশের সঠিক ইতিহাস তুলে ধরতে বদ্ধপরিকর। এসকল সক্ষমতা ধারণ করে ১লা অক্টোবর থেকে সারদেশে আমরা আসছি জনমানুষের কথা বলতে, আমরা আসছি দূর্নীতির আতুর ঘর ভেঙে দিতে, আমরা আসছি স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরতে, আমরা আসছি দেশের সার্বভৌমত্বের কথা বলতে, আমরা আসছি কৃষক সমাজের কথা বলতে।

পরে পত্রিকাটির প্রকাশক সিরাজুল মনির প্রথমে কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মো. মোবারক হোসেনের হাতে পত্রিকার নিয়োগপত্র তুলে দেন। পরে পর্যায়ক্রমে জেলার সকল উপজেলা প্রতিনিধিদের হাতে প্রাথমিক নিয়োগপত্র তুলে দেন।