ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪৩ হিজরি, দুপুর ১২:৪৯
বাংলা বাংলা English English

ময়মনসিংহের ত্রিশালের সাতাইডিঙ্গি গ্রামে মাকে মারধর করায় বাবাকে কুপিয়ে হত্যা করল ছেলে

দীর্ঘদিন ধরে মায়ের ওপর চলা নির্মম নির্যাতন সহ্য করতে না পেরে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলে আরিফ হোসেনের (২০) বিরুদ্ধে। বুধবার (৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ময়মনসিংহের ত্রিশালের সাতাইডিঙ্গি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আলী হোসেন (৫০) উপজেলার মোক্ষপুর ইউনিয়নের সাতাইডিঙ্গি গ্রামের মৃত ওয়াহেদ আলী ছেলে। অভিযুক্ত ছেলে আরিফ হোসেন একটি কলেজে অনার্সে পড়াশোনা করছেন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আলী হোসেন প্রায়ই তার স্ত্রীকে মারধর করতেন। বুধবার রাতের খাওয়ার পর পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ছেলে আরিফের সামনেই তার মাকে মারধর করেন আলী হোসেন। এ সময় আরিফ তার বাবাকে ফেরানোর চেষ্টা করে ব্যর্থ হয়। একপর্যায়ে আরিফ ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা দা দিয়ে বাবা আলী হোসেনকে কুপিয়ে আহত করে। এতে গুরুতর আহত হয় সে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ ব্যাপারে আরিফ হোসেনকে আসামি করে ত্রিশাল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আরিফ পলাতক রয়েছে।