ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি, দুপুর ১:০৮

কোরবানির মাংস বিতরণ করলেন পরীমনি

কয়েক বছরের ধারাবাহিকতায় এবারও গরু কোরবানি দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত ও দর্শকপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। ঈদুল আজহার এদিন বিকেলে এফডিসির পাশে শাহ পানিপন্থি মাজারে এসে চলচ্চিত্রাঙ্গনের অসহায় শিল্পীদের মধ্যে কোরবানির পশুর মাংস বিতরণ করেন তিনি।

বুধবার (২১ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে পরীমনি ওই মাজারের সামনে আসেন। এসময় তার সঙ্গে ছিলেন চলচ্চিত্র পরিচালক রানা।

এবার এফডিসিতে পশু কোরবানি নিষিদ্ধ হওয়ায় এফডিসির বাইরে ছয়টি গরু কোরবানি দিয়েছেন চিত্রনায়িকা পরীমনি।
গত কয়েক বছর ধরে এফডিসিতে সহশিল্পীদের জন্য গরু কোরবানি দেন এ চিত্রনায়িকা। সেই ধারাবাহিকতায় এবারও এফডিসিতে কোরবানি দেবেন বলে সপ্তাহ খানেক আগে ঘোষণা দেন তিনি।
কিন্তু করোনাভাইরাসের কারণে এফডিসির অভ্যন্তরে পশু কোরবানিতে নিষেধাজ্ঞা দিয়ে নোটিশ দেয় এফডিসি কর্তৃপক্ষ। ফলে এফডিসির বাইরে ছয় গরু কোরবানির সিদ্ধান্ত নেন পরিমনি।
এ প্রসঙ্গে পরীমনি বলেন, আমার উদ্দেশ্য ছিল এফডিসির মানুষদের নিয়ে কোরবানি দেওয়া। আমি তাদের নিয়েই কোরবানি দিয়েছি।

পরীমনি জানান, যতদিন বেঁচে আছেন, তার সামর্থ্যে চলচ্চিত্র পরিবারের জন্য পশু কোরবানি দেবেন। এরপর থেকে প্রতি বছর একটি করে গরু বাড়াবেন কোরবানির জন্য।
পরীমনি এখন ঢাকাই ছবির আলোচিত নায়িকা। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন‘ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। বাংলাদেশের একমাত্র তারকা হিসেবে জনপ্রিয় মার্কিন সাময়িকী ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা‘র তালিকায় স্থান পান পরীমনি।
তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বিশ্বসুন্দরী‘। গত বছর মুক্তি পায় ছবিটি। সরকারি অনুদানে তৈরি তার অভিনীত ছবি ‘মুখোশ‘ শুটিং শেষ হয়েছে কিছুদিন আগে।