ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি, দুপুর ১২:২২

রাশিফলে দেখে নিন কেমন যাবে ঈদের দিন

 

আজ বুধবার, ২১ জুলাই ২০২১। ত্যাগের মহিমায় সারা দেশে পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। সবাইকে ঈদ মোবারক। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ
বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে।

বৃষ
যারা বিয়ের কথা ভাবছেন তাদের জন্য খুব ভালো সময় আসছে। যারা পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটে যাবে। আজ কারো কাছে অপদস্ত হতে পারেন। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে।
মিথুন
হঠাৎ বিষয়-সম্পত্তি পাওয়ার যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনো ভুল সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে। সংসারের জন্য প্রচুর খরচ হতে পারে। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি।
কর্কট
বাড়িতে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। সামাজিক কোনো কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরে সমস্যা বাড়বে। আজ ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। সংসারে কোনো বিবাদ কাজের প্রতি অনিহা ডেকে আনতে পারে। বাবার সঙ্গে কোনো বিশেষ বিষয়ে আলোচনা। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনো বাজে খবর আসতে পারে। আজ সবার দিকে কাজে সাফল্য আসতে পারে।
সিংহ
কর্মস্থানে নতুন কিছু শুরু হতে পারে। বাজে সঙ্গে থাকার জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে। প্রেমে বিরহ যন্ত্রণা আসতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। ব্যবসায় বাড়তি খরচের আশঙ্কা। আজ কারো গঞ্জনা সহ্য করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ বাধতে পারে। পায়ে আঘাত পেতে পারেন।

কন্যা
শরীরে কোনো সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভালো।
তুলা
স্নেহভাজন কারো সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভালো সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনো কাজ নিয়ে চিন্তাভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ সারাদিন ব্যবসা ভালো চললেও পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে।
বৃশ্চিক
আজ অর্থ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনো অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য অতিরিক্ত খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।
ধনু
আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনো কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি বাধতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় কষ্ট পাবেন। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।
মকর
পরিশ্রমের ফল ভালো হবে। কারো প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।
কুম্ভ
জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন হিসেব করে চল‌লেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।
মীন
চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পার। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে।