ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি, দুপুর ২:২৫

প্রবাসে বসে ফেক আইডি দিয়ে অপতৎপরতার অভিযুক্ত আবুবক্কর এখন নিজ মাতৃভূমিতে

প্রবাসী আবুবক্কর সৌদি আরবে থেকে ফেক আইডি নিরাপদ সড়ক চাই ফেইস বুক পেইজের মাধ্যমে বর্তমান সরকারের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সহ সেতুমন্ত্রী , প্রধান নির্বাচন কমিশনার ও প্রধানমন্ত্রীর পুত্র সজিব ওয়াজেদ জয় এবং প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল সহ অসংখ্য উচ্চ পর্যায়ের নেতৃত্ব স্থানীয়দের বেঙ্গ
চিত্র সহ অরুচিকর মন্তব্য করে পোস্ট করা লোকটি এখন বাংলাদেশে অবস্থান করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সুত্রে জানা যায় দীর্ঘ বছর সৌদি আরবে থাকার সুবাদে বিভিন্ন ফেক আইডি দিয়ে সরকারবিরোধী নানা অপতৎপরতায় লিপ্ত আবু বক্কর গংরা প্রায় ১ বছর পূর্বে ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে ভাই ভাই দ্বন্দ্বের প্রেক্ষিতে নিরাপদ সড়ক আইডিতে ছবি আপলোড দিয়ে মানহানিকর লেখালেখি করেন। এই বিষয়ে বাংলাদেশে মহিউদ্দিনের পক্ষে একটি উকিল নোটিশ করানো হয়।
মিজান ও আবু বক্কর এর পক্ষে লিগ্যাল নোটিশ গ্রহণ করা হলেও হেলালের পক্ষে কেউ গ্রহণ করেননি। উভয় সাং রসুল পুর ২ নং ওয়ার্ড, থানা শশীভূষন জেলা ভোলা।
এমনকি যে কারো সাথে মতের বিরোধ হলেই তাদের হাতিয়ার ফেক আইডি দিয়ে উক্ত ব্যাপার নিয়ে বিভিন্ন লেখা লেখি শুরু করেন এ বিষয়ে সৌদি আরবে তাদের কে অভিযুক্ত করে একাধিক বার সালিশ বৈঠক ও হয়েছে।
বলে জানান মহিউদ্দিন সে আরো বলেন এমন কোন অপতৎপরতা বাদ রাখেননি প্রধানমন্ত্রী হতে শুরু করে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা বৃন্দের ব্যঙ্গাত্মক ছবি নিয়মিত পোস্ট করে যাচ্ছেন।
যা আইসিটি আইনে অপরাধ যোগ্য। কিন্তু তারপরেও প্রশাসনের দৃষ্টি ফাঁকি দিয়ে এয়ারপোর্ট পেরিয়ে নিজের স্থানে স্বাভাবিক জীবন যাপন করছেন।
উক্ত বিষয়ে বিশেষ করে শশীভূষণ থানার প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ ও আইন শৃঙ্খলা বাহিনী সহ সংশ্লিষ্ট সকলের সুদৃষ্টি কামনা করছেন সচেতন মহল।