ঢাকা, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি, দুপুর ১:৪৬

কোরআনের পাখি হাফিজ সালমান আল মাহমুদকে সুনামগঞ্জে সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান

পি এইচ পি কোরআনের আলো প্রতিভার সন্ধানে ২০২১ সালের সেরা প্রতিযোগি হিসেবে সারাদেশে ৪র্থ স্থান অধিকার করায় উত্তর সুরমার কোরআনের পাখি হাফিজ সালমান আল  মাহমুদকে সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরভবণের হলরুমে এ সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবি সমিতির সাবেক  সভাপতি ও আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মো. চাঁন মিয়ার সভাপতিত্বে ও পৌর
আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহবুব হাছান শাহীনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান পৌরসভার মেয়র নাদের বখত।

এছাড়াও বক্তব্য রাখেন, সাবেক পৌর কাউন্সিলর মো. আবুল হোসেন ছোটমিয়া, জেলা যুক্তিযোদ্ধা যুব কমান্ডের সিনিয়র সহসভাপতি মো. এনামুল হক এনাম, মাবাধিকারকর্মী নুরুল হাসান, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মো. শফিক আহমদ, দপ্তর সম্পাদক লিটন সরকার, উত্তর সুরমা প্রবাসী কল্যাণ পরিষদের মাওলানা আব্দুস শহীদ, ফারুক আহমদ, জাকির হোসেন  কোরআনের পাখি সালমানের পিতা মাওলানা সাব্বির আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার মেয়র নাদের বখত বলেন, সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের উত্তর সুরমার ছোট শিশু সাড়া বাংলাদেশে কোরআনের আলোর প্রতিভায় ২০২১ সালে চতুর্থ স্থান অধিকারী হাফিজ সালমান আল মাহমুদ আমাদের সুনামগঞ্জের সুনাম বৃদ্ধি করেছেন। সে একদিন বিশে^র মানচিত্রে কোরআন শিক্ষার প্রচার ও প্রসারে সাড়া জাগাবে বলে তিনি আশাবাদি। তিনি অরোও বলেন, এই ছোট শিশু সালমান কোরআনে অবদান রাখার জন্য এবং তাকে অভিষ্ট লক্ষ্যে পৌছতে যা যা সহযোগিতার প্রয়োজন হবে তিনি মেয়র হিসেবে তার পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। পরিেেশষে পৌর নাগরিকদের উপস্থিতিতে পৌরবাসীর পক্ষ থেকে এই ছোট  গুণী শিশু হাফিজ সালমান আল মাহমুদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন মেয়র নাদের বখত সহ অতিথিরা।