ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি, রাত ১০:৩৮

করোনায় ৪ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

মঙ্গলবার (২২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে স্ত্রী ও বেলা ১২টার দিকে স্বামী মারা যান।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামে করোনায় আক্রান্ত হয়েছে ৪ ঘণ্টার ব্যবধানে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে স্ত্রী ও বেলা ১২টার দিকে স্বামী মারা যান। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছে তাদের মেয়েও।
মৃতরা হলেন- শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামের নুরুল ইসলাম (৬৫) ও তার স্ত্রী রাহেলা বেগম (৫৩)।
ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, স্বামী নুরুল ইসলামসহ পরিবারের ৩ সদস্য বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। তারা বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। মঙ্গলবার সকালে রাহেলা বেগমকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
একই সমযয়ে স্বামী নুরুল ইসলামকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে তিনিও মারা যান।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ বলেন, মৃত্যুর পর জেলা প্রশাসকের নির্দেশে শৈলকুপা উপজেলা দাফন কমিটির নেতৃত্বে স্থানীয় গোরস্থানে বিকেল ৪টার দিকে তাদের দাফন করা হয়।
শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন বলেন, মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। তাদের করোনা পজিটিভ এসেছে। সেই সঙ্গে তাদের মেয়ে লিয়া খাতুনেরও করোনা পজেটিভ এসেছে। সে বাড়িতে করোনার চিকিৎসা নিচ্ছে।