ঢাকা, শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:৩১

এবার বাপ্পীর বিপরীতে জাহারা মিতু

শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমায় অভিনয় করে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন মডেল ও ক্রীড়া উপস্থাপিকা জাহারা মিতু। এরপর ওপার বাংলায় দেবের বিপরীতে অভিনয় করেছেন ‘কমান্ডো’ সিনেমায়। এবার চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন জাহারা মিতু।

অপূর্ব রানা পরিচালিত ‘যন্ত্রণা’ সিনেমায় দেখা যাবে তাকে। এরই মধ্যে সিনেমার জন্য প্রস্তুতি নিয়েছেন মিতু। করেছেন লুক সেটও। সিনেমাটি প্রসঙ্গে এ অভিনেত্রী জানান, এটি থ্রিলার ও অ্যাকশনধর্মী গল্পের সিনেমা ‘যন্ত্রণা’। গল্পের নায়িকাকে ঘিরেই এগিয়ে যাবে কাহিনি।

এ সিনেমায় ‘অনিমা’ চরিত্রে অভিনয় করবেন জাহারা মিতু। নিজের চরিত্রটি প্রসঙ্গে সময় নিউজকে তিনি বলেন, অনিমা মফস্বল শহরের ধনী ঘরের মেয়ে। এ চরিত্রের জন্য আমাকে আলাদা করে প্রস্তুতি নিতে হচ্ছে না। কারণ আমার বাস্তব চরিত্রের সঙ্গে অনিমার চরিত্র অনেকটাই মিলে যাচ্ছে। তবে হ্যাঁ, চরিত্রের প্রয়োজনে অনিমার সাইকোলজি বোঝার দরকার আছে, তাহলে আমার জন্য চরিত্রটি ধারণ করা খুব সহজ হবে।

সিনেমাটি প্রসঙ্গে বাপ্পী চৌধুরী বলেন, পরিচালক রানা ভাইকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমি আগেও বলেছি, উনি গুড ডিরেক্টর। আমাদের এ সিনেমার গল্পে টুইস্ট আছে, আমার চরিত্রের বিভিন্ন শ্যাড আছে। আমার বিশ্বাস ভালো কিছু হবে।

‘যন্ত্রণা’ সিনেমার প্রথম লটের চিত্রায়ণ হয়েছিল মুন্সীগঞ্জে। এতে অংশ নিয়েছিলেন বাপ্পী চৌধুরীসহ অনেকে। দ্বিতীয় লটের কাজ চলতি মাসের শেষের দিকে হওয়ার কথা আছে বলে জানান নির্মাতা অপূর্ব রানা। তিনি বলেন, করোনা পরিস্থিতি বুঝে তারপর শুটিংয়ে যাব। দ্বিতীয় লটের কাজ হবে কাপ্তাই এবং রাঙামাটির বিভিন্ন লোকেশনে।