ঢাকা, বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১:৪০

চলন্ত বাসে ছিনতাইয়ে বাধা দেয়ায় যুবককে ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক::

রাজধানীর খিলগাঁও নাগদারপাড় এলাকায় চলন্ত বাসে ছিনতাইয়ের কাজে বাধা দেওয়ায় মো. আবির (২৮) এক যুবকে ছুরিকাঘাতে আহত করেছে ছিনতাইকারীরা। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহত আবির অভিযোগ করে বলেন, তার বাসা খিলগাঁও মেরাদিয়া হাটের পাশে। এলাকাতে তিনি ইটবালুর ব্যবসা করেন। বিকেলে কাজ শেষে ডেমরা স্টাফ কোয়ার্টার থেকে বনশ্রীতে ফেরার জন্য অসিম পরিবহনের একটি বাসে চড়েন তিনি। ওই বাসে আরও ৩-৪ জন সাধারণ যাত্রী ছিল। বাসটি নাগদারপাড়ে যাওয়ার পর বাসের ভেতর থাকা আরও ৭-৮ জন যাত্রীবেশী ছিনতাইকারী যাত্রীদের সব কিছু হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন আবির বাধা দিলে তাকে মারধর করে ছিনতাইকারীরা। এক পর্যায়ে আবিরের গলার সোনার চেইন ছিনিয়ে নেয় তারা। তখন বাধা দিতে গেলে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তার ডান হাতের আঙুল কেটে যায়।

তিনি আরও জানান, আহত অবস্থায় তিনি বাস থেকে নেমে প্রথমে থানায় যান। থানা পুলিশ তাকে আগে চিকিৎসা করাতে বললে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে চিকিৎসা করান। বাসটির চালক ও হেল্পারও ছিনতাইকারীদের সাথে জড়িত বলে অভিযোগ করেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আহত আবিরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তার হাতের আঙুলে ৬টি সেলাই করা হয়েছে। ঘটনাটি থানায় জানানো হয়েছে। এটি ছিনতাইয়ের ঘটনা নাকি অন্য কোনো ঘটনা সেটি থানা পুলিশ তদন্ত করে দেখবে।