ঢাকা, শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:৫২

দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশায় দুই মরদেহ

অনলাইন ডেস্ক::

ময়মনসিংহে যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। বুধবার (৯ জুন) বেলা ৩টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের ময়মনসিংহ সদরের রশিদপুর এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোহনগঞ্জের গজধার গ্রামের করিম মিয়ার ছেলে রিপন মিয়া (৩০) ও সুনামগঞ্জের ধর্মপাশার আবদুল আজিজের ছেলে বাবলু মিয়া (৪২)

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নেত্রকোনার মোহনগঞ্জ থেকে যাত্রী নিয়ে ময়মনসিংহ নগরীর দিকে যাচ্ছিল অটোরিকশাটি। এ সময় একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা আরেকটি যাত্রীবাহী বাসচাপায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হয়। গুরুতর আহত এক শিশুসহ তিনজনকে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করলে ময়মনসিংহ- নেত্রকোনা সড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা ও বাস উদ্ধার করে কোতোয়ালি থানায় রাখা হয়েছে। তবে বাস চালক পালিয়েছে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন জানান, অতিরিক্ত গতি ও ওভারটেকিংয়ের কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। মুচড়ে যাওয়া অটোরিকশায় ছিল তারা