ঢাকা, শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরি, রাত ৪:০৬
বাংলা বাংলা English English

কাঠালিয়া ছাত্রলীগের সভাপতি ফল ব্যবসায়ী দুলাল এর নিকট ৫ লক্ষ টাকা চাঁদা দাবি (ভিডিওচিত্র ফাঁস)

ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলার বাসস্ট্যান্ডের গত ১২ মে ২০২১ রোজ বুধবার সন্ধ্যা ০৭:৩০ মিনিটের সময় কাঠালিয়া উপজেলার বর্তমান ছাত্রলীগের সভাপতি জিসান শিকদার তার দলবল নিয়ে ফল ব্যবসায়ী মোঃ দুলাল মির এর উপরে অতর্কিত হামলা চালায় ও ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। উল্লেখ্য বিষয়ে ফল ব্যবসায়ী মোঃ দুলাল মির সাংবাদিকদের জানান আমি দীর্ঘদিন যাবৎ কাঠালিয়া তে ফলের ব্যবসা করিয়া আসিতেছি হঠাৎ উল্লেখ্য ১২ মে  ২০২১ রোজ বুধবার সন্ধ্যা ০৭:৩০ মিনিটের সময় প্রথমে ছাত্রলীগের সভাপতি জিসান পিতা হাবিবুর রহমান শিকদার এসে আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে আর প্রকাশ্যে বলে কাঁঠালিয়ায় ব্যবসা করতে হলে আমাকে চাঁদা দিয়ে ব্যবসা করতে হবে।

এর প্রতিবাদ করলে পরবর্তীতে তার সঙ্গীয় অন্তু শিকদার পিতা-মৃত নোয়াব শিকদার, মোঃ রিয়াজ শিকদার পিতা-মৃত রব শিকদার, সুজন খান পিতা মৃত চুন্নু খান, মোঃ রাকিব পিতা মোঃ ফরিদ সাং আলনবুনিয়া , খাইরুল ও রাজিব পিতা আব্দুর রশিদ সাং কাঠালিয়া জেলা ঝালকাঠি নিয়ে আমার দোকানে হামলা চালায় এবং আমার দোকানের ব্যাগে থাকা টাকা-পয়সা হাতিয়ে নিয়ে যায় ও আমাকে বেদম মারধর করে। তারা বাংলাদেশ আওয়ামী লীগের ছাত্রলীগের সভাপতি বিদায় কেউই মুখ খোলে না তারা এভাবে প্রত্যেক জায়গায় চাঁদাবাজি জমি দখলসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে।

আমার ব্যবসা প্রতিষ্ঠানে সিসিটিভি রয়েছে যা ভিডিওটি দেখলে সত্যতা পাওয়া যাবে। এ বিষয়ে আমার স্ত্রী মোসা: চায়না বেগম লিখিত অভিযোগ করে মামলা করার প্রস্তুতি চালাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমি আকুল আবেদন জানাচ্ছি যে বাংলাদেশ আওয়ামী লীগের ছাত্রলীগ প্রতিনিয়ত দুঃখ-দুর্দশায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে কিন্তু কাঠালিয়ার এই ছাত্রলীগ মানুষকে বিভ্রান্ত মুলক অবস্থা রেখেছে তাই আমি এর সঠিক বিচার চাই। এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি জিসান শিকদারকে মুঠোফোনে ফোন দিলে তার মোবাইলটি বন্ধ বলে।