ঢাকা, শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরি, রাত ৩:৩৬
বাংলা বাংলা English English

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানালেন: বরিশাল ১০নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা সোহেল খান।

 

মাছুদুর রহমান আসলামঃ প্রিয় বরিশালবাসী সবাইকে জানাই পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা সারা বিশ্বের ন্যায় বাংলাদেশে এই প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত আসুন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশে প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধ করি। আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে বাংলাদেশ সহ মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানাই।

তিনি বলেন, সংযম ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান আমাদের মাঝে সমাগত। এই মাসকে ঘিরে সবসময় আমাদের আগাম আয়োজন থাকে। বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও।

তাই আপনাদের কাছে আমার আহ্বান, নিজ নিজ ঘরে থেকেই ইবাদত-বন্দেগী করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে না গিয়ে ঘরে থেকেই পড়ুন পাঁচ ওয়াক্ত নামাজ।

তাছাড়া মহিমাময় তারাবিহ নামাজ মসজিদে না গিয়ে ঘরে থেকেই আদায় করুন। পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন মহামারী করোনাভাইরাস থেকে আমাদের সবাইকে হেফাজত করেন।

এই শ্রমিকলীগ নেতা সোহেল খান আরো বলেন, আসুন সবাই মিলে আমরা মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি” মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি। রহমত, বরকত ও মাগফিরাতের মহান বার্তা নিয়ে মাহে রামাদ্বান আমাদের দ্বারে উপস্থিত হলো।

রামাদ্বানের প্রতিটি ক্ষণ রহমত বরকতে পরিপূর্ণ। এ মাসেই রয়েছে হাজার রাতের চেয়েও শ্রেষ্ঠ মহিমান্বিত রাত লাইলাতুল ক্বাদর।

রমজানের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এটাই আমরা কামনা করি ও সবার কাছে একটাই অনুরোধ রইল মহামারী করোনাভাইরাস থেকে নিরাপদে থাকতে ঘরে থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।