ঢাকা, সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি, সকাল ৯:৪৪

ময়মনসিংহ মেডিকেলে করোনায় আরও ৪ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে তিনজন নারী ও একজন পুরুষ রয়েছেন।

শুক্রবার (১৬ এপ্রিল) তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট ও করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান।

মৃতরা হলেন- রেণু দে (৬৭), পুষ্পা রাণী (৬৫), মোতালেব মিয়া (৪৫) ও রোজী বেগম (৪৫)। তাদের মধ্যে প্রথম তিনজনই ময়মনসিংহ সদর উপজেলার। আর রোজী বেগম টাঙ্গাইল জেলার।

এছাড়াও বৃহস্পতিবার নেত্রকোনা জেলার মনোয়ারা বেগম (৭০) মারা যান। আর বুধবার ময়মনসিংহ সদর উপজেলার আব্দুল জলিল (৭৪) ও হালুয়াঘাট উপজেলার প্রদীপ চিজিম (৬৭) মারা যান। তারা ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

ডা. মহিউদ্দিন খান জানান, শুক্রবার ভিন্ন ভিন্ন সময়ে চারজন মারা যান। তাদের মধ্যে রেণু দে ও আব্দুল জলিল করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। বাকিরা করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন।

ময়মনসিংহ সিভিল সার্জন কার্যালয়ের সহকারী প্রধান পরিসংখ্যান কর্মকর্তা মো. কামরুল হাসান ভূঁঞা বলেন, ময়মনসিংহে এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ২৯৫ জনের। তবে ১৫ এপ্রিল সকাল ৮ টা থেকে ১৬ এপ্রিল সকাল ৮টা পর্যন্ত ময়মনসিংহ মেডিকেলে ময়মনসিংহ জেলার দুইজন করোনা রোগী মারা গেছেন বলে সিভিল সার্জনের ফেসবুক পেইজে জানানো হয়েছে।

ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১