ঢাকা, রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি, দুপুর ১২:৫০

বরিশালে আগুন লাগতেই দৌড়ে পালালেন সবাই, পুড়ে অঙ্গার প্রতিবন্ধী কিশোর

বরিশালে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হ‌য়ে মো. মাঈন উদ্দিন নামে ১৩ বছর বয়সী শা‌রীরিক প্রতিবন্ধী এক কিশোরের মৃত‌্যু হ‌য়ে‌ছে। মঙ্গলবার (৪ মে) ভোরে সদর উপজেলার চর‌মোনাই ইউনিয়‌নের ডিঙ্গামা‌নিক গ্রা‌মে এ দুর্ঘটনা ঘ‌টে।

কিশোর মাঈন উদ্দিন ওই এলাকার বাসিন্দা আ ন ম মহিউদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে চরমোনাই ইউনিয়ন পরিষদের সদস্য মো. হেলাল উদ্দিন জানান, বড় আকারের একটি ঘরে ৪টি পরিবারের বসবাস করত। তাদের প্রত্যেকের আলাদা রান্নাঘর ছিল। রান্নাঘরের গ্যাসের চুলা থেকে মঙ্গলবার ভোর ৪টার দিকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, আগুন লাগার সঙ্গে সঙ্গে ঘর থেকে সবাই বের হতে পারলেও শারীরিক প্রতিবন্ধী মাঈন উদ্দিন বের হতে পারেনি। ফলে অগ্নিদগ্ধ হ‌য়ে তার মৃত্যু হয়। এছাড়া ঘরের সব মালামাল আগুনে পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস বরিশাল সদরের সিনিয়র স্টেশন অফিসার মো. হাসান আলী জানান, ঘটনাস্থল সদর স্টেশন থেকে ২৪ কিলোমিটার দূরের পথ। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায় এবং আগুন নেভাতে সক্ষম হয়।

তিনি বলেন, প্রতিবন্ধী ১২-১৩ বছরের কিশোর মাঈন উদ্দিন হাঁটতে না পারায় আগুন লাগার পরও সে ঘর থেকে বের হতে পারেনি। তাই আগুনে পুড়েই তার মৃত্যু হয়।

ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১