ঢাকা, রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি, সকাল ১১:২২

পাথরঘাটায় ইউপি সদস্যের তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী

বরগুনা প্রতিনিধি।।
বরগুনার পাথরঘাটা উপজেলার ১ নং রায়হানপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য তারেক এর তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী। তারেক লেমুয়া গ্ৰামের মৃত মানিক তালুকদারের ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে,গত বুধবার (৩ জুলাই)সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটের সময় কাকচিড়া নৌপুলিশ ফাঁড়ীর সামনে একটি অটো রিক্সা চালককে অকত্য ভাষায় গালিগালাজ ও মারধরের চেষ্টা করে এ সময় মো. রাজু নামের একজন ব্যক্তি রায়হানপুর ৭ নং ওয়ার্ডের বাসিন্দা বাধা দেওয়ায় তাকে ডিজিটাল হকস্টিক দিয়ে মারধরের অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী রাজু জানিয়েছেন তারেক একের পর এক ডিজিটাল হকিস্টিক দিয়ে মানুষকে হয়রানি করে এ বিষয়টি পাথরঘাটা উপজেলা ইউওনো মহোদয়কে লিখিত অভিযোগ দেয় বিষয়টি সুষ্ট তদন্ত করে ব্যবস্থা নিবে । কিছুদিন আগে এক মসজিদের ইমামকে প্রকাশ্যে লাঞ্ছিত ও মারধর করে এ বিষয়টি ইউওনো মহোদয়কে লিখিত অভিযোগ দেওয়া হয়। এ বিষয়ে কোন সুষ্ঠু প্রতিকার পাওয়া যায়নি। এমন কি তার চরিত্র খারাপের কারনে তার নিজের স্ত্রী এক ছেলে এক মেয়ে নিয়ে বাবার বাড়ি চলে যায় এ বিষয়, ও ইউওনো মহোদয় অবগত আছেন।সে একের পর এক অন্যয় করে মানুষের পা ধরে একের পর এক ছাড় পেয়ে যায়। তাই এই জুলুম কারী পা-চাটা মেম্বরের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য আমরা সাধারণ মানুষ হতাশাগ্রস্ত। তাই পুলিশ  প্রশাসনকে দৃষ্টি আকর্ষণ করছি এ-ই অত্যচারি মেম্বররের হাত থেকে আমাদের রক্ষা করুন।
এবিষয়ে ইউপি সদস্য মঈনুল ইসলাম তারেকের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি
ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১