ঢাকা, সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি, সকাল ৯:৩৮

দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করব: মমতা

দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে পশ্চিমবঙ্গের উন্নয়নে কাজ করবে তৃণমূল। সদ্য জয়ী বিধায়কদের নিয়ে বৈঠকে বসার আগে সোমবার (০৩ মে) বিকেলে কালিঘাটে সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন তৃণমূল নেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সংবাদ সম্মেলনে মমতা নিজ আসন নন্দীগ্রামে পরাজয়ের ব্যাখ্যা দিতে গিয়ে আবারও নির্বাচন কমিশনের বিরুদ্ধে ভোট গণনায় কারচুপির অভিযোগ তোলেন। ভোট পুনর্গণনার নির্দেশ না দিতে রিটার্নিং অফিসারকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন মমতা।

এ সময় করোনা মোকাবিলাকেই তৃণমূল সরকার সবচেয়ে গুরুত্ব দিচ্ছে বলেও জানান তিনি। আগামী বুধবার টানা তৃতীয়বার রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন মমতা। এদিন বিজয়ী বিধায়করাও শপথ নেবেন। তবে করোনা মহামারির কারণে বড় কোনো অনুষ্ঠানের আয়োজন করা হবে না বলে জানিয়েছেন তৃণমূল নেত্রী।

চলমান করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের করোনাযোদ্ধা হিসেবে ঘোষণা করেন মমতা। রাজ্যের করোনা মোকাবিলায় কেন্দ্র থেকে প্রয়োজনীয় টিকা দেয়ার আহ্বান জানান তিনি।

মমতা বলেন, ‘আমাদের এখানে যে ৬৫ শতাংশ ভ্যাকসিন উৎপাদন হয়েছে সেগুলো বাইরে পাঠিয়ে দিয়েছে। ফলে অক্সিজেন ও ভ্যাকসিন পাওয়া যাচ্ছে না। কিন্তু আমাদের প্রয়োজনে আমরা টিকা কিনে নেব।

ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১