ঢাকা, সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি, সকাল ৯:৫৭

ডিম না পাড়ায় মুরগি নিয়ে থানায় অভিযোগ

শুধু যে চুরি, ডাকাতি অথবা খুন ধর্ষণের অভিযোগ জানাতে মানুষ থানায় যায় তা কিন্তু নয়। পুলিশকে নিষ্পত্তি করতে হয় অনেক অদ্ভুত অদ্ভুত অভিযোগেরও। যেমন ভারতের মহারাষ্ট্রে নিজের পালিত মুরগি নিয়ে থানায় অভিযোগ দিতে হাজির হয়েছেন এক মালিক। অভিযোগ, তার মুরগি ডিম দিচ্ছে না!

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন শুক্রবার (২২ এপ্রিল) এক প্রতিবেদনে জানিয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের পুনের। সম্প্রতি এক পোলট্রি ফার্মের মালিক পুলিশে কাছে গিয়ে অভিযোগ জানান, একটি বিশেষ সংস্থার তৈরি খাবার খাওয়ার পর থেকেই তার সব মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে।

এ প্রসঙ্গে লোনি কালভোর পুলিশ স্টেশনের ইনচার্জ রাজেন্দ্র মোকাশি বলেন, আমরা অভিযোগটি গুরুত্ব সহকারে দেখছি। তিনি একা নন, আরও অন্তত চারজন একই অভিযোগ নিয়ে এসেছেন আমাদের কাছে। প্রত্যেকেই বলেছেন, ওই সংস্থাটির খাবার খেয়েই তাদের মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে।

তিনি আরও বলেন, আসলে কোনো কোনো সময় কিছু খাবার মুরগিদের পছন্দ হয় না। তখনই মুরগিরা ডিম দেওয়া বন্ধ করে দেয়। এ ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে।

এ বিষয়ে অ্যানিমাল হাসবেন্ড্রি অফিসারের সঙ্গে কথা বলেছেন পুলিশ কর্মকর্তারা। তবে ওই খাদ্য প্রস্তুতকারক সংস্থা সব পোলট্রি ফার্মের মালিকদের ক্ষতিপূরণের আশ্বাস দেওয়ায় আর মামলা হয়নি।

ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১