ঢাকা, সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি, সকাল ৯:৩৪

কাদের মির্জার বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে কয়েকটি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাস যোগে দুধমুখার দিক থেকে একদল দুর্বৃত্ত মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির সামনে আসে। এ সময় তারা কয়েকটি ককটেল নিক্ষেপ করে দ্রুত বসুরহাটের দিকে চলে যায়।

কাদের মির্জার ভাই শাহাদাত হোসেন বলেন, তিনি তারাবির নামাজ শেষ করে পার্শ্ববর্তী একটি চা দোকানে চা খেয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় দুধমুখার দিক থেকে একটি মাইক্রোবাস এবং তার পিছনে দু’টি মোটরসাইকেল যোগে একদল সন্ত্রাসী আসে। তারা বাড়ির সামনে এসে আমাকে লক্ষ্য করে চারটি ককটেল নিক্ষেপ করলে একটি বিস্ফোরণ হয়। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা বসুরহাটের দিকে পালিয়ে যায়। তিনি এ ঘটনার জন্য তাদের রাজনৈতিক প্রতিপক্ষকে দায়ী করেছেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১