বৃহস্পতিবার, ২৯শে অক্টোবর, ২০২০ ইং, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৪:৩২
কুড়িগ্রাম খাদ্য বিভাগে বস্তা ক্রয়ে দুর্নীতি ৭ কর্মকর্তা প্রত্যাহার বানারীপাড়ায় প্রয়াত মুক্তিযোদ্ধার সম্পত্তি জবরদখলের পায়তারা বিশ্ব নবী (সাঃ) কে অবমাননা করার প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ সমাবেশ সাংবাদিক ফোরামের চরফ্যাশনে কমিটি গঠন সভাপতি মামুন- সম্পাদক মিজান করোনাকালে ১০ লাখের অধিক দুস্থ ও অসহায়কে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে: সিটি মেয়র উলিপুরে মেয়রের বাসা থেকে পরিচ্ছন্নকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ভোলায় পূর্ব শত্রুতার জের ধরে চারজনকে পিটিয়ে আহত করার অভিযোগ বানারীপাড়ার কুরআন শিক্ষক হাফেজ       মাওলানা আনোয়ার হুজুর আর নেই আরও ৩০ ব্যক্তির মুক্তিযোদ্ধা সনদ বাতিল ১ নভেম্বর থেকে মাধ্যমিকের ৩০ দিনের সিলেবাস বাস্তবায়ন শুরু

করোনায় আক্রান্ত পশ্চিমবঙ্গের বিজেপিপ্রধান দিলীপ ঘোষ হাসপাতালে

  অনলাইন ডেস্ক।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বিজেপিপ্রধান দিলীপ ঘোষ এখন হাসপাতালে ভর্তি।

শুক্রবার সন্ধ্যায় বিজেপির এ রাজ্য সভাপতিকে সল্টলেকের আমরি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দিলীপের শারীরিক অবস্থা এখন সংকটজনক নয় বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। খবর এনডিটিভি ও আনন্দবাজার পত্রিকার।

গত কয়েক দিন ধরেই জ্বরে ভুগছিলেন দিলীপ। তাই নিজের বাড়িতেই তিনি আইসোলেশনে ছিলেন। কোনো কর্মসূচিতে অংশ নেননি।

বাড়ি থেকে কয়েক দিন বেরোননি। এর মধ্যে তার করোনা পরীক্ষা হয়। রিপোর্ট নেগেটিভ এসেছিল বলে তার ঘনিষ্ঠ মহল জানিয়েছে।

শুক্রবার দিলীপ ফের অসুস্থ হয়ে পড়েন। সন্ধ্যায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে হাসপাতাল থেকে জানানো হয়েছে, বিজেপির রাজ্য সভাপতি কোভিড পজিটিভ। তবে এখন তিনি ভালো আছেন।