বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ২:৫৭

বেতাগী সায়েন্স ক্লাবের নতুন কমিটি ঘোষণা; রাফি সভাপতি নবীণ সাধারণ সম্পাদক

বেতাগী সাইন্স ক্লাবের আয়োজনে বেতাগী পৌরসভার নবনির্বাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের শুভেচ্ছা স্মারক প্রদান ও ক্লাবের নতুন কমিটির রাফি খান সভাপতি, এনামুল হক নবীন সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার( ১২ জানুয়ারি) বিকাল তিনটায় বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজ মিলনায়তনে বেতাগী সায়েন্স ক্লাবের সভাপতি মুনিয়া আক্তার তিবা র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বেতাগী পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ বাবুল আক্তার। ক্লাবের সিনেটর মরিয়ম আক্তার ও সোহান মাহমুদের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন বেতাগী প্রেস ক্লাবের আহ্বায়ক সাইদুল ইসলাম মন্টু,পৌর কাউন্সিলর মোঃ এবিএম মাসুদুর রহমান খান,সায়েন্স ক্লাবের ফাউন্ডার রাফি খান , ভাইস – প্রেসিডেন্ট অফ ইভেন্ট অর্গানাইজিং এনামুল হক নবীন,ইট্রিয়াম একাডেমির শিক্ষক কুশল কর্মকার,অঙ্গন সমাদ্দার,হাসানুল কবির নাসিম, সৈয়দ জুল আর্শিল ও সিফাত জাহান মুনিয়া।

এতে উপস্থিত ছিলেন, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক মামুন উল আলম খান, বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজ শিক্ষিকা সৈয়দা মনিকা আক্তার জুইলি, শিক্ষক মোঃ মিজানুর রহমান খান, মোঃ আল ইমরান, ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অলি আহমেদ,বরগুনা জেলা শাখার সহ-সভাপতি মিঠুন দে ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আমিন হাওলাদার। বেতাগী পৌরসভার নবনির্বাচিত মেয়র এবিএম গোলাম কবির, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরদের শুভেচ্ছা স্মারক প্রদান শেষে বেতাগী সাইন্স ক্লাবের আগামী দুই বছরের জন্য নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নাম ঘোষণা করা হয়।