বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৩:২৩

কমলনগরে বিকল্পধারার নেতার বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

লক্ষ্মীপুর কমলনগরে ভূমি দস্যুতা, জবরদখল ও ভয়ভীতি প্রদর্শনসহ নানা অভিযোগে বিকল্পধারার সাধারন সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন করেছেন ভুক্তেভোগী পরিবার ও এলাকাবাসী। বুধবার দুপুরে উপজেলার চৌধুরী বাজারে এই মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয় ভুক্তভোগী ও এলাকারবাসী। মানববন্ধনে অংশ নিয়ে ভুক্তভোগীরা অভিযোগ করেন, এলাকার চিহ্নিত এই নেতা আব্দুর রহিম সাধারণ মানুষদের নানা ভাবে হয়রানি ও নির্যাতন করতো।

তার বিরুদ্ধে জবরদখলের অভিযোগে মামলাসহ একাধিক অভিযোগ রয়েছে। তারপরও এলাকায় অসহায় মানুষের জমি জবরদখল করে ভোগ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে এই নেতা। কেউ প্রতিবাদ করলে তাকে হুমকি প্রদানসহ নানা ভাবে হয়রানি করে আসছে বলে অভিযোগ এলাকাবাসীর। তাই দ্রুত আব্দুর রহিম’কে আইনের আওতায় এনে তার শাস্তি নিশ্চিতের দাবি জানান তারা।

ভুক্তভোগি পরিবারের সদস্য আব্দুল হালিম জানান, রহিম স্থানীয় এমপি’র নাম বিক্রয় করে আমাদের এলাকার সাধারণ মানুষকে বিভিন্ন ভাবে হয়রানি ও নির্যাতন করে, আমরা এর প্রতিকার চাই। আরেক ভুক্তভোগী পরিবারের সদস্য নুর নাহার জানান, আমাদের জমি দখলের চেষ্টা করে এবং আমার ৮০ বছর বয়সের বাবাকে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানিসহ বিভিন্ন ভাবে নির্যাতন করছে আমার প্রশাসনের কাছে রহিমের বিচারের দাবী জানাই। মানববন্ধন শেষে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে। এ ব্যাপারে আব্দুর রহিম বলেন একটি কুচক্রমহল আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। আমি এর সাথে জড়িত না।