বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:১৯

ওবায়দুল কাদের অনেক সত্য বলতে পারেন না: কাদের মির্জা

নিজের ওপর কোনো চাপ না থাকার কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা। বুধবার (১৩ জানুয়ারি) কর্মী সমাবেশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

কাদের মির্জা বলেন, নোয়াখালীর প্রশাসন নিরপেক্ষ নয়। এমপি একরামুল করিম চৌধুরী আমাকে নির্বাচনে হারানোর জন্য টাকা খরচ করছেন। নোয়াখালী ও ফেনীর এমপির অপরাজনীতির বিরুদ্ধে বললে প্রশাসনে যারা আছেন, তাদের চেহারা মলিন হয়ে যায়।

তিনি বলেন, ওবায়দুল কাদেরের সঙ্গে আমার দূরত্ব সৃষ্টির কোনো কারণ নেই। তিনিও আমার বিরুদ্ধে নেই। তার পক্ষ থেকে আমার ওপর কোনো চাপ নেই। যে এটা বলতে পারব, ওটা বলতে পারব না। তিনি দলের সাধারণ সম্পাদক হওয়ায় অনেক সত্য কথা তিনিও বলতে পারেন না। তিনি জাতীয় নেতা তাকে জেনে বুঝে শুনে কথা বলতে হয়।

কাদের মির্জা বলেন, দলীয় সভানেত্রীর কাছে আমার বিষয়ে সব খবর আছে, নিশ্চয় তিনি সব কিছু জানেন। নেত্রী আমার প্রতি বিরূপ বা বিরাগ হলে তো অনেক আগে আমার কাছ থেকে নৌকা প্রতীক নিয়ে যেতেন। নৌকা নিয়ে গেলে আমি কি আর আছি? কৌশলগত কারণে আমিও অনেক কথাই বলি, তবে আহম্মদ হোসেন ও মাহবুবুল আলম হানিফরা হলেন অপরাজনীতির হোতা। এদের ব্যাপারে সতর্ক থাকবেন।